আমাদের কাজ জনগনের কল্যান করা -প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আমাদের কাজ জনগনের কল্যান করা -প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে শুধুমাত্র তখনি বাংলাদেশের উন্নয়ন হয়। কারন ক্ষমতাকে আমরা ভোগেরবস্তু মনে করিনা।

বৃহস্পতিবার দুপুর ৩টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামীল আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী হিসেবে আমি মনে করি আমি আপনাদের সেবক। জনগনের সেবক। আপনাদের সেবক হিসেবে আমরা কাজ করি সেটাই আমরা চাই। আর বিএনপি লুটপাট নিয়ে ব্যস্ত,দুর্ণীতি নিয়ে ব্যস্ত। তার ছেলেরা প্রায় ৯শ ৮০ কোটি ২০লক্ষ টাকা ব্যাংকক্ষেত থেকে লুট করে নিয়ে গেছে একটি টাকাও ফেরত দেয়নি।

এতিমের টাকা বিএনপি আতœসাত করেছে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিদেশ থেকে টাকা এসেছে এতিমের জন্য। ৯১সালে সেই টাকা এসেছে একটি টাকাও এতিমকে দেয়নি। কোট সাজা দিয়েছে। তার জন্য আবার আন্দোলন করতে চায়।

প্রধানমন্ত্রী আরো বলেন, আমরা জনগণকে দিতে এসেছি। জনগনের জন্য কাজ করতে এসেছি। আমাদের কাজ জনগনের কল্যান করা। জনগনের মঙ্গলকরা। আমরা সেই কাজটি করে যাচ্ছি।

এসময় তিনি ঠাকুরগাঁওয়ে একটি বিশ্ববিদ্যালয় ও ইপিজেট স্তাপনের আশ্বাস দেন। সেই সাথে আন্ত:নগর ট্রেন চালু,ভূল্লী থানা সহ সব উপজলোয় একটি করে স্কুল সরকারি করার আশ্বাস দেন তিনি।

বক্তব্যের আগে প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও বাসীকে ৬৬টি উন্নয়ন প্রকল্প উপহার দেন। সেই সাথে ৩৩টি প্রকল্পের উদ্বোধন ও ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেন প্রদাধমন্ত্রী শেখ হাসিনা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment